লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্কিল প্রতিযোগীতা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৮ ৫:৪৬ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি : শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ স্লোগানে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক স্কিল কম্পিটিশন হয়েছে। শনিবার  সকালে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস ল্যাবে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।প্রতিযোগিতায় ৬টি দল অংশ নেয়।

‘Digital Fingerprint Locker’ যন্ত্র আবিষ্কার করে প্রথমস্থান অর্জন করেন ইলেকট্রনিক্স বিভাগের শোভন সরকার, ‘Hospital Management System’ আবিষ্কার করে দ্বিতীয়সস্থান অর্জন করেন কম্পিউটার বিভাগের রাইসুল কবির,আঃ ওহাব ও মোঃ নয়ন মোল্লা, ‘Digital Water Top’ আবিষ্কার করে তৃতীয়স্থান অর্জন করেন ইলেকট্রনিক্স বিভাগের রাকিব হোসেন, আরমান হোসেন ও ফয়সাল।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. আলাউদ্দিন, জেলা প্রাশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার সুমী, কারিগরি শিক্ষা অধিদপ্তরের স্কিলস এন্ড ট্রেনিং এর সহকারী প্রোগ্রাম অফিসার মোহাম্মাদ আব্দুল মাজেদ, পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিকস বিভাগের প্রধান আতিকুর রহমান, ডায়নামিক কম্পিউটারের ব্যবস্থাপনা পরিচালক হাসান আহমেদ ভূঁইয়া প্রমুখ।

প্রসঙ্গ : ২০১৪ সাল থেকে ২৬ অক্টোবর সারাদেশে একসঙ্গে ১২৬টি পলিটেকনিক ইনস্টিটিউটে স্কিল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় আসছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন