লক্ষ্মীপুরে ফুটবলের ডাক্তার হচ্ছেন টিপু বললেন, ব্যারিস্টার সুমন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আজ দর্শকরা শুধু খেলা দেখতে মাঠে আসেননি। তারা আইসিইউতে থাকা ফুটবলকে বাঁচাতে মাঠে এসেছেন। ঢাকা পোস্টে নিউজ হয়েছে যে, ব্যারিস্টার সুমন আইসিইউতে থাকা ফুটবলকে বাঁচানোর জন্য জেলা জেলায় যাচ্ছেন। লক্ষ্মীপুরেও আসছি আইসিইউ থেকে ফুটবলকে বাঁচাতে। আর এখানকার ডাক্তার হচ্ছেন ম্যাচের আয়োজক সালাহ উদ্দিন টিপু।

 

শনিবার (১১ নভেম্বর) বিকেলে সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয় মাঠে দর্শকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

 

ব্যারিস্টার সুমন বলেন, লক্ষ্মীপুরে গর্বের ইতিহাস রয়েছে। লক্ষ্মীপুরকে হারানো যায় না। আমি আপনাদের হারাতে আসিনি। আপনাদের হৃদয় জয় করতে এসেছি। ৪৪ বছর বয়সে এসে মাঠে নেমে ঘাম ঝরাই, ফুটবলারদের লাথি খাই। আমিতো আর জাতীয় দলে খেলবো না। তবে আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি ভালো ফুটবল রেখে যাওয়ার জন্যই মাঠে নামি। আমার বিশ্বাস আপনারা সাথে থাকবেন।

 

লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির প্রীতি ম্যাচে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন। তিনি খেলার উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন