রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থী পবনের পথসভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ ডিসেম্বর, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন পথসভা করেছেন। তার মার্কা ঈগল। তিনি কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়নের বাসিন্দা।


মঙ্গলবার দুপুরে রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের হযরত সৈয়দ শাহ মিরান (রাঃ) এর মাজার শরীফ জিয়ারত শেষে পথসভায় শুরু করেন পবন।

প্রচারণাকালে পবনের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম, সাবেক কর কমিশনার সুলতান মাহমুদ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান, তাহের পাটওয়ারী, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া ও রামগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক সাখাওয়াত হোসেন রাজুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন বলেন, প্রতিদ্বন্ধিতা মূলক ও উৎসবমুখর নির্বাচন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। নির্বাচনী পরিবেশ থাকলে বিপুল ভোটে জয় হবো। সংশ্লিষ্ট প্রশাসনের কাছে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করে দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রসঙ্গত, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন খান নৌকার প্রার্থী। আনোয়ার খান ও পবন ছাড়াও এ আসনে প্রতিদ্বন্দ্বীতা করছেন জাতীয় পার্টির মাহামুদুর রহমান (লাঙ্গল), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নিয়াজ মাখলুম ফারুকী (মোমবাতি), ন্যাশনাল পিপলস পার্টির মোশাররফ হোসেন (আম), স্বতন্ত্র প্রার্থী এম এ গোফরান (কেটলি)। লক্ষ্মীপুর-১ আসনে ২ লাখ ৬১ হাজার ৭৯৩ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৪ হাজার ৮৩৪ জন ও নারী ভোটার ১ লাখ ২৬ হাজার ৯৫৯ জন। উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত এ আসনে ভোট কেন্দ্রের সংখ্যা ৮৫ টি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন