লক্ষ্মীপুরে টেঁটার আঘাতে শিশু হত্যার অভিযোগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৮ ৫:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে গলা, ঘাড় ও কানের পাশে টেঁটা দিয়ে আঘাত করে মো. মোহন (৭) নামে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। এ অভিযোগ করেন তার বাবা নুরুল আমিন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানাতে পারেননি তিনি। এদিকে পুলিশও মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে জানিয়েছেন।

শুক্রবার রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের একটি ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এদিকে শনিবার (৩ নভেম্বর) দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা করা হয়নি।

সদর থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরউভূতি গ্রামের প্রবাস (ওমান) ফেরত নুরুল আমিনের ছেলে মোহন দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়ে যায় ঘর থেকে। পরে স্থানীয়রা একটি ক্ষেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশ ও পরিবারকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে। এসময় তার পুরো শরীর ভেজা ছিল। এছাড়া তার কান ও গলাসহ শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধে থাকতে দেখা গেছে।
নুরুল আমিন জানান, দুপুরের খাবারের পর সে খেলতে বের হয়ে যায়। পরে বিকেলে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে ছেলের মরদেহটি দেখতে পান। ছেলের গলায়, ঘাঁড় ও কানের পাশে মাছ শিকারের টেঁটার আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি। পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ক্ষেতে মরদেহটি পেলে রেখে গেছে বলে তার অভিযোগ। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবেনে হুছাইন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি মর্মান্তিক। রহস্যজনক মনে হচ্ছে। পরিবারকে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি হত্যা কিনা স্বাভাবিক মৃত্যু তা বলা যাচ্ছে না। তবে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। মামলা করা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন