মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি লক্ষ্মীপুরের সোহেল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটিতে লক্ষ্মীপুরের সাবেক ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেলকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে। রোববার (১৬ এপ্রিল) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সোহেল জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরনবী চৌধুরীর সেজো ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ প্রতিষ্ঠিত হয়েছে। সংগঠনটির অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নীতিমালা অনুাযায়ী কেন্দ্রীয় কমিটির শূন্যপদ পূরণ করা হয়েছে। দেশব্যাপী সাংগঠনিক গতিশীলতা বাড়াতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদে সোহেলকে মনোনীত করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সকল কর্মকান্ডে সক্রিয় থাকতে হবে।

চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হয়ে রাজনীতি করে যাচ্ছি। আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি। এ দলটির একজন কর্মী হয়ে আজীবন কাজ করে যাবো। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটিতে আমাকে দায়িত্ব দিয়ে কাজ করার জন্য আরও বেশি সুযোগ করে দেওয়া হয়েছে। লক্ষ্মীপুরসহ সারাদেশে মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানদের প্রাপ্য অধিকার আদায়ে সবসময় সামনের সারিতে দাঁড়িয়ে আন্দোলনে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন