লক্ষ্মীপুরে ছাত্রলীগের শরীফ-নিশানকে সংবর্ধনা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০১৮ ৮:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আশরাফুল আলম, জেলা ছাত্রলীগের নব-কমিটির সভাপতি শাহাদাত হোসেন শরিফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানকে সংবর্ধনা দেওয়া হয়।
সোমবার (৩০ এপ্রিল) বিকেলে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ছাত্রলীগ এ সংবর্ধনার আয়োজন করেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল (এমপি)।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

উপস্থিত ছিলেন, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও রাকিব হোসেন লোটাস প্রমুখ।

সর্বশেষ ২০১৪ সালের ২০ নভেম্বর লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসকে করা হয়। ওই কমিটিতে শরীফ যুগ্ম সাধারণ সম্পাদক ও নিশান সদস্য ছিলেন। ২৪ এপ্রিল রাতে পুরাতন কমিটি বিলুপ্ত করে শাহাদাত হোসেন শরিফকে সভাপতি ও জিয়াউল করিম নিশানকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা শাখার অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। ছাত্রলীগ মুক্তিযুদ্ধের সময় নেতৃত্ব দিয়েছে। দেশের যে কোন সংকট মুহুর্তে ছাত্রলীগের নেতৃত্বে আমরা আন্দোলন করে যাবো। বঙ্গবন্ধুকে আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি করে কারাবন্দি করেছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন