লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো কৃষকলীগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: শ্রমিক সংকটে কৃষকদের ধান ঘরে তুলতে যাতে কষ্ট না হয় সে জন্য কৃষকদের পাশে এসে দাঁড়িয়েছেন কৃষকলীগ।

বুধবার(২২ এপ্রিল) লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের কৃষক শফিক মিয়ার এক একর ধান কাটার মাধ্যমে জেলায় কৃষকের ধান কাটা কার্যক্রম শুরু করেছে কৃষকলীগ।

জেলা কৃষকলীগের উদ্যেগে ধানকাটা কার্যক্রমে ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু, প্রস্তাবিত কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারন সম্পাদক হিজবুল বাহার রানা, সহ-সভাপতি নিজাম পাটোওয়ারী, সাংগঠনিক সম্পাদক রিয়াজ খোন্দকার, সমবায় সম্পাদক কপিল উদ্দিন জেলা কৃষকলীগ সদস্য ডাঃ শাহ আলম মিয়াজী, জাহাঙ্গীর আলম, সদর থানা কৃষকলীগ যুগ্ন-আহ্বায়ক মামুন পাটোওয়ারী, জহিরুল ইসলাম টিপু, পৌর সভাপতি রাজু আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সবুজ, লুঠন আনসারী, রামগতি উপজেলা সাংগঠনিক সম্পাদক লিঠন দেবনাথ, পৌর কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক অর্জুন শাহা, মান্দারি ইউনিয়ান কৃষকলীগ সভাপতি আজিজুর রহমান নুপুর সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

কৃষক শফিক মিয়া জানান, গত দুই দিন বৃষ্টি ও ঝড় হওয়ায় আমার পাকায় ধান নিয়ে সংঙ্কিত ছিলেন। জেলা কৃষকলীগের উদ্যোগে আমার এক একর ধান কেটে দিয়েছে। আমি তাদের ধন্যবাদ জানাই।

প্রস্তাবিত কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হিজবুল বাহার রানা বলেন, কৃষকের ধান ঘরে তুলে দিতে আজ থেকে জেলা কৃষকলীগের কার্যক্রম শুরু হয়েছে। কৃষকদের ধান কেটে দিতে ১০০সদস্য বিশিষ্ট টিম প্রস্তুত করা হয়েছে।  কৃষকের পাশে থাকার জন্য হটলাইন নাম্বার চালু  করা হয়েছে। হটলাইনে কৃষকের সমস্যা নিরসনে কাজ করবে জেলা কৃষকলীগ।  আমাদেরকে ফোন দিলেই আমরা কৃষকের পাশে গিয়ে দাঁড়াবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন