রামগঞ্জে ট্রলি বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ৮:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়কে ট্রাক্টর ট্রলি চলাচল বন্ধের দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। রামগঞ্জ সরকারি কলেজের ছাত্রছাত্রীরা সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে কলেজ ক্যাম্পাস ও সামনের সড়কে এ কর্মসূচির আয়োজন করেন।

শিক্ষার্থীসহ বহু মানুষ হতাহতের ঘটনায় তারা এ উদ্যোগ নেয়।এদিকে উদ্বুদ্ধ পরিস্থিতিতে একই সময় রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ট্রলি মালিকদের সঙ্গে বৈঠক করে প্রশাসন। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) মোহাম্মদ আবু ইউছুফ ট্রলি চলাচল বন্ধের কথা জানালে তারা ৩০ জুন সময় চায়।সেখানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, সহকারি কমিশনার (ভূমি) শান্তুনু চৌধুরী, থানার ওসি তোতা মিয়া, উপজেলা ট্রলি মালিক সমিতির সভাপতি কালু মিয়া ও সাধারণ সম্পাদক মনির হোসেন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়।

পরে তারা সামনের সড়কে মানববন্ধন করে।এসময় বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত, শিক্ষার্থী মাহবুব রাব্বানী, মনির হোসেন, শাহ মিরান শিহাব, আয়েশা আক্তার নিপু, কবির হোসেন, আবদুল আজিজ ও কামাল হোসেন রাজু প্রমুখ।জানতে চাইলে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবু ইউছুফ বলেন, ট্রলি মালিকদের সঙ্গে আমরা বৈঠক করেছি। এসময় তারা ৩০ জুন সময় চেয়েছেন। নিষিদ্ধ ট্রলি সড়কে চলতে দেওয়া হবে না।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন