দত্তপাড়ায় বয়স্ক ভাতার বই বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০১৮ ৯:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ৭৭ জন উপকারভোগীর মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের আয়োজনে সোমবার দুপুরে চেয়ারম্যানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসব বই বিতরণ করা হয়। দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহসানুল কবীর রিপন উপকারভোগীদের হাতে ভাতার বই তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সচিব রনজিত চন্দ্র দেবনাথ, দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, ইউপি সদস্য হারুন অর রশিদ, ইমাম হোসেন সুমন প্রমুখ।

চেয়ারম্যান আহসানুল কবীর রিপন উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, সামাজিক নিরাপত্তা বলয়ের মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ভাতা চালু করেছে আওয়ামী লীগ সরকার। ফলে দেশ ও দেশের জনগণের উন্নয়ন অগ্রযাত্রা ক্রমেই তরান্বিত হচ্ছে। বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের আপামর জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের এই অভূতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

উপকারভোগীদের মধ্যে বয়স্ক ভাতা বই পেয়েছেন ৫০ জন, বিধবা ভাতা বই পেয়েছেন ১৬ জন এবং প্রতিবন্ধী ভাতা বই পেয়েছেন ১১ জন। এই ৭৭জন উপকারভোগী দত্তপাড়া ইউনিয়নের স্থায়ী বাসিন্দা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন