এ্যানী চৌধুরীর বাসায় হামলা করছে কারা ?

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৯ ডিসেম্বর, ২০১৭ ১২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাসায় হামলা করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) রাত ৯টার দিকে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এলাকার তার বাসায় এ হামলা হয়। এ সময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বাসায় ছিলেন না। হামলায় কেউ আহত হননি। তবে আতঙ্কিত হয়েছে বাসায় থাকা লোকজন।

ছাত্রদলের সিনিয়র এক নেতা জানায়, দলীয় অভ্যন্তরীণ কোন্দলে একটি গ্রুপ ছাত্রলীগ দিয়ে  এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারনা করেন তিনি।

এদিকে ছাত্রদলের একাশং বলেছে  ছাত্রলীগ এ হামলা চালিয়েছে। তবে বিষয়টি অশ্বিকার করে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, তাদের পাল্টা-পাল্টি কমিটি নিয়ে অভ্যন্তরীণ কোন্দলে ঘটনাটি ঘটতে পারে।

তাহলে এমন ঘটনার জন্য কি ছাত্রলীগ নাকি ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দল দায়ী ? এমটা প্রশ্ন সাধারণ জনগণের।

অন্যদিকে ঘটনার প্রতিবাদে  রাত ১০টার দিকে শহরে বিক্ষোভ মিছিল করে দলীয় নেতাকর্মীরা।

যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা জানান, ৩০-৪০ জনের একটি দল এ্যানী চৌধুরীর বাসায় ইট-পাটকেল ছোঁড়ে। ঝুলানো ব্যানার-পেস্টুন ভাঙচুর করে ছেঁড়ে ফেলে। ওই সব হামলা কারীরা ছাত্রলীগের নেতাকর্মী বলে দাবি করেন বাসায় থাকা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় ওই বাসায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর যুবদলের আহবায়ক আবদুল আলীম হুমায়ুন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফয়েজ আহমেদ, হাবিবুর রহমান বাবু, হাছান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম নিশু, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল খালেদ ও পৌর ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।

জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, আদর্শিকতার দিক থেকে ছাত্রলীগ কখনোই হামলার রাজনীতি করে না।এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। পৌর ছাত্রদলের পাল্টাপাল্টি কমিটি দেওয়া হয়েছে বলে শুনেছি। তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটনাটি ঘটতে পারে।

এবিষয়ে এ্যানী চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। তবে দলীয় নেতাকর্মীরা বলেছেন তিনি ঢাকায় আছেন।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন