জন্মদিনের শুভেচ্ছা : ছাত্রদল সভাপতি হারুন

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৮ ডিসেম্বর, ২০১৭ ৩:৫৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা : আজ শুক্রবার ৮ ডিসেম্বর। লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ হারুনের জন্মদিন। তিনি কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক পদেও দায়িত্বে রয়েছেন।

জেলা, উপজেলা, কলেজ ও পৌর ছাত্রদলসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা ব্যক্তিগত ফেসবুক আইডিতে তাঁর দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়েছে। জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

কয়েকজন ছাত্রনেতার ফেইসবুক স্ট্যাটাসে দেখা যায়- ‘ছাত্র সমাজের অহংকার, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক, লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি হারুনুর রশীদ হারুন ভাইয়ের আজ শুভ জন্মদিন। কালজয়ী এই ছাত্রনেতার দীর্ঘায়ু কামনা করি। মহান আল্লাহ্ তা’আলার কাছে ফরিয়াদ জানাই তিনি যেন এই সৎ মানুষটির মনের সকল আশা পূরণ করে দেন। আল্লাহ্ উনার নেক হায়াত দান করে আরো দীর্ঘজীবী করুক। তিনি সবার নিকট দোয়া চেয়েছেন, সবাই উনার জন্য প্রাণ খুলে দোয়া করবেন’।

এদিকে, ছাত্রদল সভাপতির ছবিসহ Harunur Roshid Harun নামে একটি ফেইসবুক আইডি রয়েছে। ওই আইডিতে ১ নভেম্বর তাঁর জন্মতারিখ উল্লেখ আছে। যার কারণে বিভ্রান্তিতে রয়েছে ছাত্রদল নেতাকর্মীসহ ফেসবুক ব্যবহারকারীরা।

তবে জেলা ছাত্রদলের একটি বিশ্বস্ত সূত্র জানায়, হারুনুর রশিদের ব্যক্তিগত কোন ফেসবুক আইডি নেই। কে বা কারা তাঁর নামে আইডি খুলে ভুল জন্মতারিখ উল্লেখ করে বিভ্রান্তি সৃষ্টি করেছে। মূলত তাঁর জন্মতারিখ ৮ ডিসেম্বর।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন