সড়কে ভোগান্তি : ধৈর্যের আহবান এমপি নোমানের

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ ডিসেম্বর, ২০১৭ ৭:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়ক দীর্ঘদিন ছিলো খানা খন্দে ভরা। এতে চরম দুর্ভোগে পড়তে হয়েছে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীসহ সকল শ্রেণী-পেশার মানুষ। এ দুর্ভোগ নিরসনে লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমানের উদ্যোগে চলতি অর্থ বছরে ৫৮ কোটি টাকা বাজেট করা হয়েছে।

এ কাজে কোন প্রকার নিম্মমানের নির্মাণ সামগ্রী ব্যবহার হয় কিনা তা পরিদর্শন করেন এমপি নোমান। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে সড়কটি পরিদর্শনে গিয়ে তিনি বলেন, সড়ক সংস্কার হচ্ছে। এতে সাময়িকভাবে জনসাধারণের চলা-চলে কষ্ট হবে। ভালো কিছু পেতে হলে একটু কষ্ট সহ্য করতে হবে। তাই জনগণকে ধৈর্য ধারণের আহবান জানান তিনি।

লক্ষ্মীপুর -২ (রায়পুর) আসনের আঞ্চলিক মহাসড়কটির কাজ অনেক কষ্টে অন্তর্ভুক্ত করেছি। ৫৮ কোটি টাকা ব্যয়ে বর্ডার বাজার থেকে লক্ষ্মীপুর গরুহাটা পর্যন্ত এই কাজ চলমান। আজ রাস্তার বিভিন্ন অংশে পরিদর্শন এর সময় রাস্তার কাজ পরিদর্শন করি।

এনিয়ে এমপি নোমান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটা স্ট্যাটাস দেন। এতে তিনি লিখেছেন জনগণের রাস্তাটি যেন ভালো কাজ হয়। তার জন্য অতন্দ্র প্রহরীর মতো আমি চোখ রাখবো।

আমার কোন চাঁদাবাজ বাহিনী নেই। যদি কেউ এই কাজে আমার নামে কোথাও চাঁদার দাবি করে তাকে বেঁধে রেখে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তুলে দিবেন।

স্বাধীনতার ৪৬ বছর পরেও আমাদের চাহিদা আছে। ঠিক তেমনি আমার একার পক্ষে সব কিছু করা সম্ভব নয়। তবুও সকল জনপ্রতিনিধিকে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। রায়পুর -পানপাড়া সড়কটি চলতি অর্থ বছরে যেন টেন্ডার করাতে পারি তার জন্য আপ্রাণ চেষ্টা করছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন