লেবু ছেঁড়ার অপরাধে শিশুকে মেরে হাসপাতালে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০১৮ ৭:৩৩ অপরাহ্ণ

মোহনানিউজ: সজিবরা ক্রিকেট খেলবে। কাঠের তৈরি ব্যাট আছে কিন্তু ক্রিকেট বল নেই। কয়েকজন বন্ধু বুদ্ধি করে ক্রিকেট বল বানাতে গ্রামের একটি বাতাবি লেবুর গাছ থেকে ছিঁড়ে আনলেন একটি বাতাবি লেবু।

বিষয়টি দেখে ফেলে গাছের মালিকের ছেলে। এই অপরাধে সজিবকে গাছ থেকে লেবু ছেঁড়ার অপরাধে মারপিট করে। এ সময় সজিব মাটিতে পড়ে গেলে তার পেটের ওপর দাঁড়িয়ে নির্যাতন করা হয়।

ঘটনাটি ঘটেছে শনিবার যশোরের ঝিকরগাছার কুলবাড়িয়া গ্রামে। সজীব (৮) ওই গ্রামের সবুজ হোসেনের ছেলে। তাকে প্রথমে শার্শার বাগআঁচড়ার প্রাইভেট ক্লিনিক জোহরা মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনা হয়।

শিশুটির বাবা সবুজ হোসেন বলেন, ক্রিকেট বল হিসেবে ব্যবহারের জন্য ওমর আলী দফাদারের বাতাবি লেবু গাছ থেকে একটি লেবু ছেঁড়ে সজীব। লেবু ছেঁড়ার অপরাধে ওমর আলী দফাদারের ছেলে আশিকুর রহমান তাকে মারপিট করে ও তার পেটের ওপর দাঁড়িয়ে নির্যাতন করে।

স্থানীয়রা অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে মোবাইল ফোন বন্ধ থাকায় আশিকের মন্তব্য পাওয়া যায়নি।

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ ওসি হুমাউন কবির জানান, বিষয়টি দুঃখজনক। অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন