লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৯ আগস্ট, ২০১৮ ৮:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক হাশেম আহমেদ রূপমকে বেদম পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া হয়েছে। এসময় তাকে ড্রেনে ফেলা রাখা হয়। শনিবার (১৮ আগস্ট) দুপুরে শহরের আলিয়া মাদ্রাসা এলাকার হাট বাজারের সামনে এ ঘটনা ঘটে। সদর হাসপাতালে চিকিৎসাধীন রুপম বাঞ্চানগর এলাকার ফয়েজ আহমেদের ছেলে।

অভিযোগ উঠেছে, লক্ষ্মীপুর পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবু তাহেরের ছেলে আবু শাহাদাত শিবলু তার অনুসারীদের নিয়ে প্রকাশ্যে এ হামলা চালিয়েছে। ওই এলাকায় ড্রেন নির্মাণকালে রুপমদের বাড়ির ক্ষতিগ্রস্থ পানি ও গ্যাস সংযোগ মেরামত করে দিতে বললে এ হামলা চালানো হয়। শিবলু পৌরসভার ওই ড্রেন নির্মাণ কাজের তত্ত্বাবধায়ন করে আসছে।

হামলার ঘটনায় রাতেই শিবলু, পরানসহ তাদের অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন আহত রুপম। অভিযোগটি তদন্তের জন্য গোলাম হাক্কানীকে দায়িত্ব দেওয়া হয়।

আহত হাশেম আহমেদ রুপম জানান, তার বাড়ির ক্ষতিগ্রস্থ গ্যাস ও পানির সংযোগ মেরামত করে দিতে বললে শিবলু ক্ষিপ্ত হয়। এসময় সে পরানসহ ৫-৬ সহযোগী নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই তার ডান হাত ভেঙ্গে শরীরের রক্তাক্ত জখম করে ড্রেনে ফেলে দেয়।
এ ব্যাপারে আবু শাহাদাত শিবলু বলেন, রুপম আমাকে ও বাবাকে গালমন্দ করেছে। এতে তার সঙ্গে আমাদের হাতাহাতি হয়। আমি সেখানে ড্রেনের কাজের মালামাল সরবরাহ করছি।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, আহত ব্যক্তির ডান হাত ভেঙ্গে গেছে। তার বাম চোখের ওপর ও শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়। হাসপাতালে তার চিকিৎসা চলছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল বলেন, এ হামলার ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক। বিষয়টি কেন্দ্র ও জেলার সিনিয়র নেতাদের জানিয়েছি। এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করছি।

জানতে চাইলে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন