লক্ষ্মীপুরে পল্লী উন্নয়ন কর্মকর্তার খামখেয়ালিপনা !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ মে, ২০১৮ ৬:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন পাটওয়ারী খামখেয়ালীভাবে তার নামে উচ্চ পদবি ব্যবহার করে স্বাক্ষর দিয়ে আসছে। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা পদবি ব্যবহার করে বিভিন্ন দাপ্তরিককাজে স্বাক্ষর করেছেন। ওই উপজেলায় কর্মকর্তা না থাকায় তিনি দুই উপজেলার দায়িত্বে আছেন।

তবে সদর উপজেলায় তিনি অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। তাতে তিনি পদবির সাথে ভারপ্রাপ্ত কিংবা অতিরিক্ত দায়িত্ব কোনটাই ব্যবহার করেননি। নিজের মনগড়ায় কাজ করে যাচ্ছে। এ নিয়ে পল্লী উন্নয়ন বিভাগে চলছে সমালোচনা।

জানা যায়, সদর উপজেলার রাশেদ সরোয়ার বদলির কারনে পদটি শূন্য হয়। এতে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন রামগতি উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন পাটওয়ারী। এক্ষেত্রে তার পদবির সাথে অতিরিক্ত কিংবা ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যবহার করার কথা থাকলেও তিনি খামখেয়ালিভাবে কর্মকর্তা পদবি ব্যবহার করে যাচ্ছেন।

এবিষয়ে জানতে চাইলে প্রতিবেদককে রামগতি উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন পাটওয়ারী বলেন, এটি আমার ভুল হয়েছে। অফিসে আসলে এ বিষয়ে সরাসরি কথা বলবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন