রামগঞ্জে ছাত্রলীগ নেতাদের জ্ঞানহীন কান্ড !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ মার্চ, ২০১৮ ১১:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, মোহনানিউজ: মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতারা জ্ঞানহীন কান্ডের পরিচয় দিয়েছে। এ দিবসটি উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানাতে ফুলের ঢালা তৈরী করা হলেও সোমবার রাত ৯ টা পর্যন্ত সেটি স্থানীয় একটি ফলের দোকানের ভিতরে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে।

রামগঞ্জ পৌরসভার সোনাপুর চৌরাস্তা এলাকার দুলালের ফলের দোকানের কেরেটের (ফলের প্লাষ্টিক বক্স) ওপর শ্রদ্ধাঞ্জলির ফুলের ঢালা পড়ে আছে। রবিবার রাতে এটি তৈরী করা হয়েছিল। এনিয়ে ক্ষুদ্ধ প্রত্যক্ষদর্শীরা। বিষয়টি তদন্ত করে নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক তিন ছাত্র নেতা জানায়, বীর সেনানীদের প্রতি শ্রদ্ধা জানাতে রাতে ফুলের ঢালাটি তৈরী করা হয়। সকালে সেটি দিয়ে শ্রদ্ধা জানানোর কথা ছিল। কিন্তু উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ সকালে ঘুমে থাকায় এটি করা হয়নি। সারাদিন পেরিয়ে রাত হলেও ফলের দোকানেই শ্রদ্ধাজ্ঞলির ঢালাটি পড়ে থাকে । এতে চরম দায়িত্বহীনতার পরিচয় মিলেছে। এবিষয়ে তদন্ত করে নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

এ ব্যাপারে বক্তব্য জানতে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন