মাদক ও ইভটিজিং রোধে খেলাধুলার প্রয়োজন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। তিনি বলেন মাদক ও ইভটিজিং রোধে খেলাধূলার প্রয়োজন।


বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা এম আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুরুজ্জামান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব, স্থানীয় চেয়ারম্যান ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধক নুরুল ইসলাম বাবুল, চন্দ্রগঞ্জ বাজার কমিটির নবনির্বাচিত সভাপতি ওবায়দুল হক পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মাওঃ মো. আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাষ্টার কাজী মো. মোস্তফা কাজল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, মরণঘাতি মাদক আমাদের ছাত্র ও যুবসমাজকে ধ্বংস করছে। মাদকের অবাধ বিস্তার রোধ এবং ইভটিজিং প্রতিরোধে বেশি বেশি খেলাধূলার প্রয়োজন করতে হবে। প্রত্যেককে মনে রাখতে হবে, আমি যাকে রাস্তায় উত্ত্যক্ত করছি তিনি আমার বোন হলে আমার কাছে কেমন লাগত। তাই আজকে সমাজ থেকে মাদকাসক্তি দূর করতে হলে প্রয়োজন জনসচেতনতা বৃদ্ধি এবং বেশি বেশি খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য আলাউদ্দিন চৌধুরী, মো. দেলোয়ার হোসেন, মো. আলতাফ হোসেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, কোষাধ্যক্ষ ইব্রাহিম খলিল মনজুসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমন্ডলী। পরে অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন