বৃত্তিপরীক্ষায় প্রথম স্থান : ল্যাপটপ পেলেন শাহরিয়ার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০১৭ ৩:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে বৃত্তিপ্রাপ্ত ৪শ’ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী পেল আইডিয়াল ফাউন্ডেশনের পুরস্কার। লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উদ্যোগে এ পুরস্কার প্রদান করা হয়। বৃত্তিপরীক্ষায় প্রথম স্থান অর্জন করে ল্যাপটপ পুরস্কার পেয়েছেন পশ্চিম জামিরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মো. মুকুল শাহরিয়ার।

বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানের ছাত্রী শাখার ক্যাম্পাসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল।

আইডিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান হামিদ বাহারের সভাপতিত্বে ও ন্যাশনাল আইডিয়াল স্কুলের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, প্রতিষ্ঠানের অধ্যক্ষ রফিকুল ইসলাম, কমিউনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, বণিক সমিতির সহ-সভাপতি মো. আজিজুল হক, প্রতিষ্ঠানের পরিচালক আবদুল করিম ও জহিরুল ইসলাম প্রমুখ।

জানা যায়, আইডিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বৃত্তি পরীক্ষায় লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলার সরকারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এরমধ্যে ৪শ’ জন শিক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ন হয়। বৃত্তিপ্রাপ্তদের মাঝে বিভিন্ন পুরস্কারসহ ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন