লক্ষ্মীপুর-২ আসনকে মডেল হিসেবে গড়ে তুলবো : পাপুল

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০১৭ ১১:১১ অপরাহ্ণ

নুরুল আমিন ভূঁইয়া দুলাল : মারাফি কুয়েতিয়া কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কাজী শহিদুল ইসলাম পাপুল বলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনকে মডেল হিসেবে গড়ে তুলবো। জনগণের পাশে থেকে কাজ করবো। সরকারের পাশাপাশি রায়পুরের উন্নয়নে আমিও আপনাদের পাশে থাকতে চাই।

সম্প্রতি রায়পুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পাপুল আরও বলেন, রায়পুরে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনটি আমি তাঁকে উপহার দিতে চাই। তাই উপজেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে আগামি সংসদ নির্বাচনে জয়ের লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, দল থেকে মনোনয়ন যাকেই দেওয়া হবে তাকে বিজয়ী করতে কাজ করবো। উপজেলাসহ প্রত্যেকটি ইউনিয়নে আওয়ামী লীগকে ঢেলে সাজানোর জন্য দলীয় কার্যালয় স্থাপন করা হয়েছে। দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রত্যেকটি ওয়ার্ডে উঠান বৈঠক অব্যাহত আছে।  প্রত্যেক ইউনিয়ন কার্যালয়ে একটি করে টিভি দেওয়া হয়েছে। এছাড়া আওয়ামী লীগের উপজেলা কার্যালয়ের জন্য ৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ইসমাইল হোসেন খোকন এবং পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

জানা যায়, পাপুল লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ, কাজী শহিদুল ইসলাম পাপুল রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের কাজী বাড়ির কাজী নুরুল ইসলামের ছেলে। তিনি এনআরবিসি কমার্শিয়াল ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন