প্রতিবেশির নিরাপত্তা দেওয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১০ মে, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে প্রতিবেশি বাড়ির নিরপত্তা দেওয়াল ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। বুধবার (৯ মে) পৌরসভার রেহান উদ্দিন ভূঁইয়া সড়কের হাবিব ম্যানশনের দেওয়ালটি ভেঙ্গে দেওয়া হয়। এতে অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ। 

জানা গেছে, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে বাঞ্চানগর এলাকায় ৩০ বছর আগে বাড়ি তৈরি করেন নিলুফা বেগম। গত ৭ বছর আগে তার পূর্ব পাশে ‘একরাম মঞ্জিল’ নামে একটি বাড়ি করেন এক প্রবাসী। আশপাশে জায়গা না রেখে পৌর বিধান লঙ্গন করে তারা বাড়ির নির্মাণ করেন। এতে তাদের বাথরুমের পাইপে সমস্যা হওয়ায় প্রবাসীর স্ত্রী পান্না বেগম লোকজন দিয়ে প্রতিবেশি হাবিব ম্যানশনের নিরাপত্তা দেওয়ালটি ভেঙ্গে ফেলেন। ঘটনার সময় হাবিব ম্যানশনের কোন সদস্য বাসায় ছিলেন না। তারা কাউকে কিছু না বলেই দেওয়ালটি ভেঙ্গে দিয়েছেন।

হাবিব ম্যানশনের স্বত্ত্বাধিকারী নিলুফা ইয়াসমিন সাংবাদিকদের বলেন, পান্না বেগম বাড়ি করার সময় আশ-পাশে কোন জায়গা রাখেননি। এখন বাথরুমের পাইপে সমস্যা হওয়ায় তারা তাদের সুবিধার্থে আমার দেওয়ালটি ভেঙ্গে ফেলেছে। আমাকে কিছু না বলেই তারা এই কাজটি করেছে। প্রতিহিংসা করেই তারা দেওয়ালটি ভেঙ্গেছেন বলে অভিযোগ করেন তিনি।

অভিযুক্ত পান্না আক্তারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে জানতে চাইলে স্থানীয় কমিশনার আবুল খায়ের স্বপন বলেন, বিষয়টি আমি শুনেছি। সন্ধ্যায় উভয় পক্ষকে নিয়ে বসে মীমাংসা করে দেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন