পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে নোয়াখালীতে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০১৭ ১১:২৫ অপরাহ্ণ

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর)  রাতে নোয়াখালী প্রেস ক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, বেতার, সংবাদপত্র, অনলাইন  সংবাদমাধ্যম ও স্থানীয় পত্রিকার সম্পাদক প্রকাশকগণ উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিকগণ তাদের পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ করেন।

জেলার জ্যেষ্ঠ সাংবাদিক অবয়ব সম্পাদক মুহম্মদ আবুল হাসেমের সভাপতিত্বে ও চ্যানেল ২৪-এর জেলা প্রতিনিধি মেজবাহ উল হক মিঠুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি এ কে এম যোবায়ের,  দৈনিক কালের কণ্ঠের শামছুল হাসান মিরন, এটিএন বাংলা ও এটিএন নিউজের ফুয়াদ হোসেন, বাংলাভিশনের নুরুল আমিন, সাপ্তাহিক নোয়াখালী সম্পাদক মীর মোশাররফ হোসেন মিরন, দৈনিক জনতার অধিকার সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ফারুক, চলতিধারা সম্পাদক এমবি আলম, ইটিভি’র জেলা প্রতিনিধি জাহিদুর রহমান শামীম, ইনডিপেনডেন্ট টিভি ও বিডিনিউজের আবু নাছের মঞ্জু, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের আকবর হোসেন সোহাগ,সমকালের জেলা প্রতিনিধি আনোয়ারুল হায়দার, প্রতিদিন আমার সংবাদের বার্তা সম্পাদক কামরুল কানন, বাংলা ট্রিবিউনের রঞ্জিত কুরি, ভোরের কাগজের মো. সোহেল, ইকোনোমিক পোস্টের এ আর আজাদ সোহেল, আবদুল মোতালেব, বিজয় টিভির মোজাম্মেল হোসেন কামাল, জাতীয় অর্থনীতির রুনু হাসান, এ কে এম শাহজাহান, বিধান ভৌমিক, আসাদুজ্জামান কাজল, দিদার, মিলন, বাংলাদেশ প্রেসের নাছির রায়হান, মো. মোছলেহ উদ্দিন, সালাউদ্দিন সুমন, গাজী রুবেলসহ প্রায় ৬০ জন সাংবাদিক প্রমুখ।

সভায় সাংবাদিকরা নোয়াখালী জেলা শহরে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধুর হাতে ফলক উম্মোচন করা এ ঐতিহাসিক নোয়াখালী প্রেস ক্লাবের ভাবমুর্তি রক্ষার পাশাপাশি জেলায় কর্মরত সাংবাদিকদের পেশাদারিত্ব ঠিক রেখে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করা হয়। সকল বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সাংবদিকদের বিভিন্ন সমস্যা সমাধানে সকলকে এক হয়ে কাজ করার উপর গুরুত্ব আরোপ করা হয়।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন