গায়ক বারী সিদ্দিকী লাইফ সাপোর্টে

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৭ ৪:৩৯ অপরাহ্ণ

ঢাকা : প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকীকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন স্কয়ার হাসপাতালের একজন কর্মকর্তা।

স্কয়ার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, বারী সিদ্দিকীর দুইটি কিডনিই নষ্ট হয়ে গেছে। এ ছাড়া শুক্রবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তিনি অচেতন ছিলেন। তাকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কিডনি বিশেষজ্ঞ ডাক্তার আব্দুল ওয়াহাবের তত্বাবধানে রয়েছেন বারী সিদ্দিকী।

বারী সিদ্দিকীর অসুস্থতার বিষয়ে শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১টায় প্রখ্যাত গীতিকার শহীদুল্লাহ ফরায়েজী বলেন, বারী সিদ্দিকী গুরুত্বর অসুস্থ। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, গতকাল রাত ৯টায় বারী সিদ্দিকীসহ আমরা শাহবাগে আড্ডা দিয়েছিলাম। তারপর উনি বাসায় চলে যান। আমিও বাসায় গেলাম। তারপর খবর পেলাম বাসায় যাওয়ার পর খাওয়ার সময় নাকি ঢলে পড়ে গিয়েছিল। তারপর তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

শহীদুল্লাহ ফরায়েজী আরো বলেন,  বেলা একটার পরে মেডিকেল বোর্ড বসার কথা রয়েছে। আমি স্কয়ার হাসপাতালে যাচ্ছি, হয়তো পরে আরো বিস্তারিত জানাতে পারবো।-পরিবর্তন

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন