জাতীয় ঐক্য : বাঘের দামে ছাগল

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০১৮ ১২:৩৫ পূর্বাহ্ণ

‘জাতীয় ঐক্য।সোনার পাথর বাটি।বাঘের দামে ছাগল। বেশ কিছুদিন ধরে জাতীয় ঐক্যের জিকির তোলা হচ্ছে।আমি অবশ্য একটু ঠোঁটকাটা এবং স্পষ্ট ভাষী।আমি সরাসরি এ জাতীয় ঐক্যের বিরুদ্ধে। ঐক্য হাতে পায়ে ধরে হয় না।অবাস্তব আসন দাবী করে হয় না।আত্ম-সন্মান বিসর্জন দিয়েও হয় না।

ঐক্যের বিষয়ে আমি সব সময় বলে এসেছি সুযোগ সন্ধানী, মাজা ভাঙা, পিতা পুত্রের দলের সাথে ঐক্য করার বদলে সারা দেশে বিএনপির ত্যাগী, অভিমানী, বহিস্কৃত, চক্রান্তের শিকার, নিস্ক্রীয়, পদ-পদবী বিহীন কোটি কোটি নেতা এবং সমর্থকদের সক্রিয় করলে তা বরং এ জাতীয় ঐক্যের চেয়ে হাজার হাজার গুন বেশী কার‌্যকরী হবে।

পিতা পাকিস্তানের কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন, নিজে অনেক পদ ধারণ করে রাষ্ট্রের সর্বোচ্চ পদে ছিলেন।সংসদ নির্বাচনে জামানত হারিয়ে এখন মাহাথির হতে চান।বাস্তবতা না বুঝে আমাদের অনেকে মারহাবা মারহাবা করছেন। ঐক্যের দরজা খোলা। কেউ প্রবেশ করবেন, কেউ প্রস্হান করবেন’।

শনিবার (১৪ অক্টোবর) রাতে এসব কথা নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, লিভারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিইপি) সিনিয়র যুগ্ম-মহাসচিব ও লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মনোনয়নপ্রত্যাশি শাহাদাত হোসেন সেলিম।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন