জনগণের আস্থা অর্জনে কাজ করছেন চেয়ারম্যান শাহজাহান

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :

জনগণের আস্থা অর্জনে কাজ করছেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান। সর্বদা সমাজের সুবিধা বঞ্চিত মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে মাঠে রয়েছেন।

তিনি জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পর থেকে জেলাব্যাপী ব্যাপক উন্নয়নমূলক কাজ সম্পাদন করেছেন। সবসময় সুবিধাবঞ্চিত নেতাকর্মীদের পাশে ছিলেন। দলের দুঃসময়েও তিনি নেতাকর্মীদের নিয়ে রাজনৈতিক মাঠে সক্রিয় ভূমিকা পালন করেছেন। তিনি মসজিদ-মাদ্রসাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দিয়ে আসছেন। আওয়ামী রাজনীতি করতে গিয়ে নির্যাতিত-নিপীড়িত ও অসহায় নেতাকর্মীদের আর্থিক অনুদানসহ বিভিন্নভাবে সহায়তা করছেন।

ইতোমধ্যে তিনি প্রায় অর্ধকোটি টাকা ব্যয়ে লক্ষ্মীপুরের প্রাণকেন্দ্র উত্তর তেহমুনী ট্রাফিক চত্ত্বরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ম্যুরাল’র ভিত্তি প্রস্তর স্থাপন করেন। খুব শীঘ্রই ম্যুরালটি উদ্বোধন করা হবে। এই ম্যুরালটি লক্ষ্মীপুর জেলার পরিচয় বহন করবে বলে মনে করছেন সচেতন মহল।

এদিকে আগামী সংসদ নির্বাচনকে ঘিরে নেতাকর্মীদের নিয়ে তৃণমূল পর্যায়ে নৌকার দাওয়াত দিচ্ছেন শাহজাহান। আওয়ামী সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। সারাদেশের মতো লক্ষ্মীপুরে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে কাজ করছেন। রামগঞ্জ উপজেলাব্যাপী আওয়ামী লীগ সরকারের উন্নয়ণমূলক প্রচারণার মাধ্যমে তিনি নৌকা মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন।

দলের একাধিক নেতাকর্মীর সাথে কথা বলে জানা গেছে, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান একজন দক্ষ রাজনীতিবিদ। উপজেলাব্যাপী তার বেশ জনপ্রিয়তা রয়েছে। দলের দুঃসময়েও তার নেতৃত্বে রামগঞ্জে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো সক্রিয় ছিল।

প্রসঙ্গত, মো. শাহজাহান রামগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি ছিলেন। দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি দল থেকে মনোনয়ন পান। পরে জোটগত কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন