চন্দ্রগঞ্জে নিল স্কলারশিপ বৃত্তি পরীক্ষায় ৪২৭ শিক্ষার্থীর অংশগ্রহণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৮ ডিসেম্বর, ২০১৮ ৭:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে শিক্ষামূলক সামাজিক সংগঠন নিল স্কলারশিপের উদ্যোগে বৃত্তি পরীক্ষা হয়েছে। শুক্রবার সকালে ক্যামব্রীজ কলেজে এ পরীক্ষা নেওয়া হয়। এতে শিশু শ্রেণি থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ২৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪২৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

 

উৎসব-মুখর ও সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত এই বৃত্তি পরীক্ষার মূল তত্ত্বাবধানে ছিলেন, নিল স্কলারশিপ সংগঠনের পরিচালক মিজান মল্লিক ও মাওঃ আ ফ ম মো. আব্দুস ছাত্তার। এতে প্রধান সমন্বয়ক ছিলেন, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ।

 

অতিথি ছিলেন, চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এ এইচ এম আব্দুল হাই, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. আলী হোসেন, সমাজসেবক মো. দেলোয়ার হোসেন, হিউম্যান রাইটসের কেন্দ্রীয় প্রচার সম্পাদক কামরুল হাসান টিটু প্রমুখ। কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন, ক্যামব্রিজ সিটি কলেজের অধ্যক্ষ জিএম জাকারিয়া খান।

বৃত্তি পরীক্ষার আয়োজকরা জানান, মেধা তালিকা অনুযায়ী প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শতকরা হিসাবে ২০ শতাংশ শিক্ষার্থীকে সনদপত্র, ক্রেষ্ট এবং নগদ অর্থ প্রদান করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন