ঘরবন্দি মানুষকে মজা দিতে চাই: কর্ণিয়া

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৬ জুলাই, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় সংগীত শিল্পী  জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানটি ঘিরে কথা হলো তার সঙ্গে…..

নতুন গান নিয়ে জানতে চাই…

এখন তো লকডাউন চলছে। এই সময়ে তো স্টেজ শো বন্ধ। তো ভাবলাম, একটা নতুন গান করা যায় কিনা। ঘরবন্দি মানুষকে আনন্দ দেওয়ার জন্যই একটা গান করার প্ল্যান করি। আর আমি এমনিতেই স্পেশাল ডে গুলোতে কিছু না কিছু প্রকাশ করে থাকি। তো সামনের ঈদকে টার্গেট করেই একটা গান করে ফেললাম।

 

কি ধরনের গান নিয়ে হাজির হচ্ছেন?

অনেক দিন ধরেই চিন্তা করছিলাম যে রিদমিক কোনো গান করা যায় কিনা। যার তালে তালে নাচা যায়। পরে আলভীর সঙ্গে যখন পরিচয় হলো তখন আলভীকে বললাম যে, রিদমিক একটা গান গাওয়া যায় কিনা? এরপর আলভী আমাকে এই লিরিকটা পাঠায় সেটা মেহেদী হাসান লিমনের লেখা। লিমনের সঙ্গেও কথা বলি, সে বলেছে গানটা তোমরা ডুয়েট গাইতে পারো। মূলত আমারই গাওয়া এখানে আলভী সাপোর্ট দিয়েছে। মিউজিক করেছে আলভী। সুর করেছে ইয়াসিন হোসাইন নীরু। লিমন-নীরু- আলভীদের গ্রুপটা খুব সুন্দর করে কাজ করে, ওদের বোঝাপড়াটাও অনেক ভালো। গানটা যখন ডুয়েট করা হলো তখন আমরা চিন্তা করলাম কীভাবে ডুয়েট করা যায়। আলভী মূলত গান করে না। কিন্তু এখানে ভালো করেছে। গানের ম্যাক্সিমাম ভয়েসেই আমাকে পাওয়া যাবে।

মিউজিক ভিডিয়োও কি আসছে?

এই গানটার মিউজিক ভিডিও আমরা বড় পরিসরে মেইক করার চিন্তা করেছিলাম। আমরা ভেবেছিলাম ঈদে কিছু করা যায় কিনা। যেহেতু লকডাউনের ডেট পড়ে যায়, তাই লকডাউনের আগেই গানটার শুট করার সিদ্ধান্ত নিই। জাস্ট দুই দিনের মধ্যে সবকিছু করা হয়ে যায়। লকডাউনের ঠিক আগের দিন শুট করা শেষ হয়। মিউজিক ভিডিওর ডিরেকশন দিয়েছে রাকিব আহমেদ। রাকিবকে অনেক দিন ধরে বলছিলাম যে, রাকিব কি করে করা যায়- যেহেতু বড় করে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু লকডাউনের কারণে একদিনের নোটিশে করা হয় ফলে শুটটা করা হয় ইনস্ট্যান্ট পারফর্ম হিসেবে। আমাদের কোরিওগ্রাফার ছিলেন খালেদ মাহমুদ ভাই। তো খালেদ ভাই সেদিন সকালেই আমাদের সহশিল্পীদের ড্যান্সের রিহার্সাল করান। এখানে একজন মডেলও আছেন। তার নাম প্রমী। একদিনেই গানটার শুট করা। কিন্তু ভিডিওটা খুব কালারফুল এবং ভিডিওর সঙ্গে গানটা খুব মানিয়েছে।

দর্শকেরা কীভাবে গ্রহণ করবে গানটি?

আমি আশা করি, দর্শকদের ভীষণ মজা লাগবে। সবাই যেহেতু পেন্ডামিকের কারণে ঘরে বসে আছেন। সবারেই ভালো লাগছে না। তাই সেভাবেই গানটা করা, যাতে ঘরে বসে সবাই মজা পায়। তো এইজন্য ঈদের উপহার হিসেবে আমাদের এই গানটা ছাড়ব। আশা করি, এই গানটা সবার ভালো লাগবে। আর হ্যাঁ, আমার নিজস্ব চ্যানেল কর্ণিয়াতেই গানটা ছাড়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন