মাহির জায়গা নিতে ঢাকায় আসছেন কৌশানী!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২ ফেব্রুয়ারি, ২০২৪ ৮:৩২ অপরাহ্ণ

গত বছর মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছিলেন মাহিয়া মাহি। সেই ফেরাটা সুখকর হয়নি তার। এক দিন শুটিং করেই প্রযোজক ও নায়ক মুন্না খানের সঙ্গে অভিমান করে সিনেমা থেকে সরে দাঁড়ান মাহি।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মুন্না খান জানান, এ সিনেমায় তার প্রথম পছন্দ ছিল পরীমণি। পরী সিনেমাটি করতে অপারগতা জানালে মাহিকে চূড়ান্ত করা হয়। মুন্নার এমন মন্তব্য ভালোভাবে নেননি মাহি। সিদ্ধান্ত নেন অভিনয় না করার। বিপাকে পড়েন নির্মাতা ও প্রযোজক। বন্ধ হয়ে যায় শুটিং।

 

প্রায় তিন মাসের মতো বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারও শুরু হচ্ছে ডার্ক ওয়ার্ল্ড সিনেমার শুটিং। মাহিয়া মাহির পরিবর্তে এ সিনেমায় অভিনয় করবেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী কৌশানী মুখার্জি। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

 

আগামীকাল ঢাকায় আসবেন কৌশানী। রোববার থেকে অংশ নেবেন শুটিংয়ে। এমনটাই জানালেন নির্মাতা। মানিক বলেন, ‘৪ ফেব্রুয়ারি থেকে ঢাকায় ডার্ক ওয়ার্ল্ড সিনেমার বাকি অংশের শুটিং শুরু হবে। প্রথম দিন থেকেই কৌশানী থাকবেন। আশা করছি একটানা শুটিং করে কাজ শেষ করতে পারব।’

 

প্রযোজক মুন্না খান বলেন, ‘সিনেমার গল্প খুব পছন্দ হয়েছে কৌশানী মুখার্জির। ইতিমধ্যে তার সঙ্গে সমস্ত ফরমালিটি শেষ হয়েছে। শেষ লটের প্রথম দিন থেকেই তিনি থাকবেন শুটিংয়ে।’

প্রযোজক আরও জানান, ১২ ফেব্রুয়ারি ডার্ক ওয়ার্ল্ড সিনেমার সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে। সেখানে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন কৌশানীসহ সিনেমার কলাকুশলীরা। সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী। তার নায়ক মুন্না খান। আরও থাকছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানু প্রমুখ।

 

২০২১ সালে ঢালিউড সিনেমায় কাজ করেছিলেন কৌশানী। শাপলা মিডিয়ার ‘প্রিয়া রে’ সিনেমায় তার নায়ক ছিলেন শান্ত খান। এখনো আলোর মুখ দেখেনি সিনেমাটি। একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ধাঁধা’ নামের আরেকটি সিনেমার কাজ শুরু করেছিলেন কৌশানী। শামিম আহমেদ রনীর পরিচালনায় এতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। এ সিনেমাটিও শেষ করেনি শাপলা মিডিয়া। এবার কৌশানী নিশ্চয় চাইবেন ডার্ক ওয়ার্ল্ড সিনেমাটি ভালোভাবে শেষ করে বাংলাদেশের দর্শকের সামনে আসতে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন