পরীমনির মামলায় নাসির-অমি রিমান্ডে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ জুন, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ

পরীমনির করা ধর্ষণ-হত্যাচেষ্টা মামলায় ৫ দিনের রিমান্ডে নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতে এ মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করে সাভার থানা পুলিশ। আর মাদক মামলায় খারিজ হয়েছে আসামিদের জামিন আবেদন।

চিত্র নায়িকা পরীমনি নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন ১৪ জুন। পরে উত্তরায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয় মাদকদ্রব্যও। সে রাতেই নাসির-অমিসহ ৫ জনকে আসামি করে বিমানবন্দর থানায় হয় মাদক আইনে মামলা। এরপর তাদের দেয়া ৭ দিনের রিমান্ড শেষ হয় বুধবার।

গোয়েন্দারা বলছেন, এ মামলায় নাসির-অমির সম্পৃক্ততা কতটুকু তা খতিয়ে দেখা হচ্ছে। এজন্য লাগবে আরও সাক্ষ্য-প্রমাণ।আদালতে তুলে নাসির-অমিকে আর রিমান্ডে চায়নি ডিবি। খারিজ হয়েছে আসামিদের জামিন আবেদনও। তবে অমির বিরুদ্ধে হওয়া পাসপোর্ট ও মানবপাচার মামলার রিমান্ড আবেদনের শুনানি হবে ৩০ জুন।

এরপর ঢাকা মহানগর দায়রা জজ আদালতে নাসির-অমিকে পরীমনির ধর্ষণ-হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডে চায় সাভার থানা পুলিশ। আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে। ৯ জুন বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টা হয়েছিল জানিয়ে নিজবাসায় সংবাদ সম্মেলন করেন পরীমনি। পরে তার এ অভিযোগে হয় মামলা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন