শুক্রবার মুক্তি পাচ্ছে মাহির ‘এইডা কপাল’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ জুন, ২০২১ ৮:২৬ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার প্রথম সারির নায়িকা মাহিয়া মাহি। ব্যক্তি জীবন নিয়ে নানা সমস্যায় থাকলেও কাজের ক্ষেত্রে তিনি পুরোদমে আছেন। তাকে সর্বশেষ দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। অনন্য মামুনের পরিচালনায় সিনেমাটি মুক্তি পেয়েছিল অনলাইন প্ল্যাটফর্ম আই থিয়েটারে। এতে মাহির নায়ক ছিলেন শাকিব খান।

২৫ জুন, শুক্রবার মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি অভিনীত নতুন সিনেমা। এর নাম ‘এইডা কপাল’। এটি অবশ্য পূর্ণদৈর্ঘ্য সিনেমা নয়। অনলাইনের জন্য নির্মিত স্বল্পদৈর্ঘ্যের সিনেমা এটি।

‘এইডা কপাল’ নির্মাণ করেছেন রায়হান রাফি। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন মাহি। শুক্রবার বায়স্কোপ-এ মুক্তি পাচ্ছে এই ওয়েব ফিল্ম।

সিনেমাটিতে মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করেছেন শাহেদ আলী সুজন, হারুনুর রশীদ, ফরহাদ লিমন, সাইমা প্রমুখ।

‘এইডা কপাল’ প্রসঙ্গে মাহি বলেন, ‘এটি এক রাতের গল্প। এক রাতেই শুট হয়েছে। সাজানো হয়েছে একটা বেপরোয়া মেয়ে ও তার সঙ্গে ঘটে যাওয়া কিছু ঘটনা নিয়ে। আমরা যখন এর শুটিংয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই তখন টানা বৃষ্টি। কিন্তু কয়েকদিন পর যখন শুটিং শুরু করি, তখন আবার বৃষ্টি উধাও।’

প্রযোজনা করা প্রসঙ্গে তার ভাষ্য, ‘প্রযোজনার বিষয়টি বলতে আমার লজ্জা লাগে। তাছাড়া আমার কোনো প্রযোজনা প্রতিষ্ঠান নেই। তারপরও প্রযোজনা করেছি। হাঠৎ করে মনে হলো প্রযোজনা করব, করে ফেললাম।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন