শেখ হাসিনাই বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠা করেছে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২ সেপ্টেম্বর, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি বলেছেন, শেখ হাসিনাই বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠা করেছে। বিএনপি-জামায়াত সরকার ক্ষমতা এসে তাদের ওপর শুধু নির্যাতন আর নীপীড়ন চালিয়েছে। আওয়ামী লীগ সরকার সংখ্যালঘুদের সুরক্ষা দিয়ে আসছে।
লক্ষ্মীপুর শ্যামসুন্দর জিউর আখড়া মন্দিরে জন্মষ্টমী উপলক্ষ্যে রবিবার (২ সেপ্টেম্বর) বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, অসম্প্রদায়িক একটি দেশ গঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল। তার কাছে সবার অধিকার ছিল সমান। কিন্তু মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসর রাজাকাররা হিন্দু সম্প্রদায়ের ওপর অমানবিক নির্যাতন চালিয়েছে।

লক্ষ্মীপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শংকর মজুমদারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য জহর লাল ভৌমিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য শৈবাল কান্তি সাহা, জেলা শাখার সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।অনুষ্ঠানে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক স্বপন দেব নাথ এবং যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল সাহা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন