শিশু নির্যাতনের ঘটনায় আসামির দায় স্বীকার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০১৭ ১২:১৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের ভূঁইয়ারহাট এলাকায় ৪ বছরের শিশু ফায়েজ হোসেন পিয়াসকে বস্তায় ভরে নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে পিয়াসের দাদা আমির হোসেন বাদি হয়ে তরিকুল ইসলাম রিফাতের (২৫) নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরও ২-৩ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। রিফাত বামনী গ্রামের রেজাউল করিমের ছেলে। ল্যাপটপ থেকে ভিডিও গেমস মুছে ফেলার অভিযোগে পিয়াসকে নির্যাতন করা হয়েছিল।
এদিকে গ্রেফতার মামলার প্রধান আসামি রিফাতকে শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় তিনি নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। আদালতের বিচারক মোহাম্মদ মুনছুর উদ্দিন আসামির প্রায় আড়াই ঘন্টা জবানবন্দি রেকর্ড করেন। আদালত থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা রায়পুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোতাহের হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান বলেন, মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে পাঠানো হয়। তিনি নিজের জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, রায়পুরে বুধবার শিশু পিয়াসকে মারধর করে বস্তায় ভরে হাত-পা বাধা, মুখে স্কসটেপ লাগানো অবস্থায় বাগানে ফেলে রাখা হয়। এতে তার বাম চোখ, মুখ ও মাথায় মারাত্মক রক্তাক্ত ফোলা জখম হয়। পূর্বপরিচিত রিফাতের ল্যাপটপ থেকে ভিডিও গেমস মুছে ফেলার অভিযোগে সহযোগীদের নিয়ে পিয়াসকে নির্যাতন করা হয়েছিল। শিশু পিয়াস বামনী গ্রামের নির্মাণ শ্রমিক মোঃ সোহেলের ছেলে। সে এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন