জন্মদিনে ফেসবুক লাইভে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০১৭ ১১:৩২ পূর্বাহ্ণ

মৌসুমী ফেসবুক ব্যবহার করেন না। কিন্তু এবারের জন্মদিনের (৩ নভেম্বর) কেক ঠিকই কাটলেন ফেসবুক লাইভে! এটি সম্ভব হয়েছে তার স্বামী-অভিনেতা ওমর সানির কারণে।

জন্মদিনের প্রথম প্রহরে মৌসুমী ঘরোয়াভাবে জন্মদিনের কেক কেটেছেন। ওমর সানির ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেটি লাইভ করা হয়।

জন্মদিনের আয়োজন নিয়ে মৌসুমী বলেছেন, ‘আজকের দিনটি একান্তই নিজের মতো করে কাটাতে চাই। আমার মা, স্বামী, দুই সন্তানকে নিয়েই সময় কাটাবো। সেই সঙ্গে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের ভালো রাখেন।’

জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছায় ভাসছেন এক সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা। নায়ক-নায়িকা, নির্মাতা, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষরা ফেসবুক পোস্টে প্রিয় নায়িকাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মৌসুমীর। তার বিপরীতে ছিলেন অকাল প্রয়াত অভিনেতা সালমান শাহ। এরপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। দুই যুগের ক্যারিয়ারে মৌসুমী দুই শতাধিক ছবিতে অভিনয় করেন। চলচ্চিত্রের পাশাপাশি ছোটপর্দার জন্য বেশ কিছু নাটকে অভিনয় ও বিজ্ঞাপনচিত্রে মডেল হন মৌসুমী। ২০০৩ সালের চলচ্চিত্র ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’র মাধ্যমে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য মৌসুমী তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন