লক্ষ্মীপুর সদরে তিনশ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ জুলাই, ২০১৮ ৯:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: উৎসবমূখর পরিবেশে সোমবার শেষ হলো তিনটি সিটি কর্পোরেশনের নির্বাচন। কিছু বিতর্কের মধ্যে দিয়ে এটি শেষ হলেও এখন নতুন ভাবনা জাতীয় সংসদ নির্বাচন নিয়ে। লক্ষ্মীপুরও এর বাহিরে নয়। নির্বাচনীয় উত্তাপ ছড়াচ্ছে তৃণমূলের ইউনিয়নের ওয়ার্ডগুলোতেও। লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের শক্ত প্রার্থী হিসেবে এ কে এম শাহজাহান কামালকে ঘিরে চলছে মনোনয়ন জল্পনা-কল্পনা।

আওয়ামী লীগ সরকারের কঠোর হস্তক্ষেপে লক্ষ্মীপুরে সন্ত্রাসী বাহিনী নির্মূল ও রাস্তা-ঘাটসহ অবকাঠামোর উন্নয়নের চিত্রকে সামনে নিয়ে ভোটে মাঠ জাগাতে হবে প্রার্থীদের।

শাহজাহান কামাল ২০১৪ সালের দশম জাতীয় নির্বাচনে বিনাপ্রতিদ্বন্ধিতায় আওয়ামী লীগের এমপি নির্বাচিত হয়েছেন। জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান কামাল বর্তমানে বেসাময়িক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রীর দায়িত্ব পালন করে আসছেন। প্রবীণ এ রাজনীতিবীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময়কার সংসদ সদস্য।

আগামী সংসদ নির্বাচন সম্পর্কে জানতে চাইলে শাহজাহান কামাল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় লক্ষ্মীপুরসহ সারাদেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমার এলাকায়ই ইতোমধ্যে রাস্তা, স্কুল-কলেজসহ সরকারি-বেসরকারি স্থাপনার প্রায় তিনশ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। প্রধানমন্ত্রী গত ১৪ মার্চ লক্ষ্মীপুরে জনগুরুত্বপূর্ণ যে ২৭ টি প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন করেছেন তা বাস্তবায়নে আমি কাজ করছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। আমি জনগণের কাছে গিয়ে শেখ হাসিনার জন্য নৌকা মার্কা ভোট চাচ্ছি।

  • প্রসঙ্গত: পৌরসভা ও সদর উপজেলার ১২ টি ইউনিয়ন নিয়ে লক্ষ্মীপুর-৩ আসন। জাতীয় সংসদের ২৭৬ নম্বর আসন এটি। এখানে ৩ লাখ ৯ হাজার ২০৫ জন ভোটার। এরমধ্যে পুরুষ ১ লাখ ৫৬ হাজার ২১৯ এবং মহিলা ১ লাখ ৫২ হাজার ৯৮৬ জন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন