লক্ষ্মীপুরে পূজা উদযাপন পরিষদ: চার সংগঠককে সম্মাননা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ মে, ২০১৮ ৮:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা পূজা উদযাপন পরিষদের নতুন কমিটির পরিচিতি সভা হয়েছে। এসময় বিভিন্ন সময় হিন্দু সম্প্রদায়ের লোকজনকে সুরক্ষা দিয়ে বিশেষ অবদান রাখায় চার সংগঠককে সম্মাননা দেওয়া হয়। শুক্রবার (১১ মে) দুপুরে সদর মডেল থানা এলাকার শ্যাম সুন্দর জিউর মন্দির প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

সম্মাননা পেলেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য জহর লাল ভৌমিক, ওই সংগঠনের সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ ও জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা শৈবাল কান্তি সাহা।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্বপন দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি প্রিয় লাল নাথ, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমলনগরের সভাপতি মিলন মন্ডল, রায়পুরের সভাপতি শংকর মজুমদার ও সদরের সাধারণ সম্পাদক শিপন মজুমদার প্রমূখ।

বক্তারা বলেন, লক্ষ্মীপুরসহ সারা দেশে হিন্দু সম্প্রদায়ের লোকজন নির্বাচনকালীন সময়ে নির্যাতন ও নিপীড়নের শিকার হয়। মতলববাজ চক্র পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলে পড়ে। সব ধরণের বৈষম্য দূর করে সরকারকে হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা জোরদার করে সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন