লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরায় যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ অক্টোবর, ২০২০ ৮:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে বিরোধপূর্ণ পুকুরে মাছ ধরায় মোহাম্মদ সবুজ (৩৭) নামে এক যুবক প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (৬ অক্টোবর) সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের নলডগী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করেছে বলে জানা গেছে। তবে তার নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সময় সবুজকে মারধরের হাত থেকে বাঁচাতে গেলে তার মা হাজেরা খাতুন ও ভাই বাবুল হোসেনও প্রতিপক্ষের হামলার শিকার হয়। নিহত সবুজ স্থানীয় জয়নাল আবেদীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নলডগী গ্রামের জয়নাল আবেদীনদের সঙ্গে জলিলদের দীর্ঘদিন ধরে দুটি পুকুরের মালিকানা নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার সময় বিরোধপূর্ণ একটি পুকুরে সবুজ মাছ ধরতে যায়। এসময় জলিলসহ তার ছেলে রশিদ ও খুরশিদসহ ৫-৬ জন লোক এলোপাতাড়ি সবুজকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।এসময় সবুজকে বাঁচাতে গেলে তার মা হাজেরা ও ভাই বাবুলকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করে। আহত হাজেরা ও বাবুলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিকিৎসাধীন অবস্থায় বাবুল হোসেন বলেন, সবুজ আমাদের পুকুরে মাছ ধরতে গেলে জলিল ও তার ছেলেরা হামলা চালায়। তারা আমার ভাইকে পিটিয়ে হত্যা করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন