লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে দুই বোনের বসতঘর পুড়ে ছাই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ অক্টোবর, ২০২০ ৬:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে আগুনে পুড়ে আলেয়া বেগম ও তার ছোট বোন কুলসুম বেগমের বসতঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। তবে অগ্নিকান্ডের ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে ঘর পুড়ে ছাই হয়ে নিঃস্ব হয়ে পড়েছে স্বামী পরিত্যক্তা দুই বোন। ঘর পুড়ে যাওয়ার দৃশ্য দেখে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন তারা। তবে আগুন কিভাবে লেগেছে তা কেউই বলতে পারেনি। দুই বোন মানুষের বাসা বাড়িতে দিনমজুরের কাজ করে থাকেন।
স্থানীয় সূত্র জানায়, মা-বাবার রেখে যাওয়ার ঘরটিতে আলেয়া তার ছেলে ও কুলসুম তার মেয়েকে নিয়ে বসবাস করছেন। প্রতিদিনের মতো সকালে আলেয়া ও কুলসুম সকালে কাজের সন্ধানে ঘরে তালা দিয়ে বের হয়ে যান। এর কিছুক্ষণ পর হঠাৎ করে তাদের ঘরটিতে আগুন জ্বলতে দেখা যায়। চারপাশের মানুষ আগুন নেভানোর চেষ্টা করে। এরআগেই ঘরটি পুরো পুড়ে ছাই হয়ে যায়। প্রয়োজনীয় কাগজপত্র, টাকা পয়সা ও আসবাবপত্র সব পুড়ে ছাই হয়ে গেছে। তাদের পোষা বিড়ালটিও আগুনে পুড়ে মারা গেছে। এদিকে ওই ঘরে বিদ্যুৎ সংযোগ কিংবা গ্যাসের চুলাও নেই। এতে অগ্নিকান্ডের ঘটনা রহস্যজনক বলে মনে করছে স্থানীয়রা।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিকান্ডের ঘটনায় কেউ জড়িত আছে কি না, তা তদন্ত চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন