লক্ষ্মীপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলায় পুরস্কার বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে ৩ ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে শেষ হয়। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা ও পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।


বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দির পাঠান প্রমুখ।

এসময় ডিজিটাল সেবায় অবদান রাখায় কর্মসংস্থান সৃষ্টি ও আয় বৃদ্ধির সফলতায় শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার হিসেবে চরশাহী ও লামচর, মাল্টিমিডিয়া ক্লাস প্রদর্শনে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীপুর সরকারি কলেজ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধিতে শ্রেষ্ঠ উন্নয়নমূলক কর্মসংস্থান সৃষ্টিকারী লক্ষ্মীপুর পলটেকনিক ইনস্টিটিউট ও যুব উন্নয়ন অধিদপ্তর, শ্রেষ্ঠ পোর্টাল জেলা তথ্য বাতায়ন, শ্রেষ্ঠ নাগরিক সেবায় উদ্ভাবন বাস্তবায়ন জেলা পরিবার পরিকল্পনা, শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা সদর উপজেলা অফিসার মোহাম্মদ নুরুজ্জামান, শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক, ১. অটোমেটিক স্ট্রীট লাইট ও মর্ডাণ বাড়ি – ওমর ফারুক ও মারজুক আহম্মেদ- শ্যামলী আইডিয়াল স্কুল এন্ড কলেজ, স্টিম পাওয়ার প্লেন্ট- শোভন সরকার ও মেহেদী হাসান- পলিটেকনিক ইনস্টিটিউট লক্ষ্মীপুর, শ্রেষ্ঠ স্টল জেলা পুলিশসহ মোট ৪৫টি পুরস্কার দেওয়া হয়।
উল্লেখ গত ২২ ফেব্রুয়ারী জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে জিজিটাল মেলা শুরু হয়। মেলায় প্রায় বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের ৪৪টি স্টল বসে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন