লক্ষ্মীপুরে জনসংখ্যা দিবসে সম্মাননা পেল সেরারা

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ১২ জুলাই, ২০১৮ ১২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে। বুধবার (১১ জুলাই) সকালে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে কালেক্টরেট ভবনের সামনে এ আয়োজন করা হয়। এসময় পরিবার-পরিকল্পনা বিভাগের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ব্যক্তি ও প্রতিষ্ঠানসহ নয়জনকে শ্রেষ্ট সম্মাননা দেওয়া হয়।

জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রায়পুরের বামনী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের মো: নুরুল আহসান, জেলার শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক রায়পুরের কেরোয়া ইউনিয়নের সুমন চন্দ্র দাস, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী রামগঞ্জের দরবেশপুর ইউনিয়নের কামরুন নাহার, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা রায়পুরের উত্তর চরবংশী ইউনিয়নের নাইমা তাহসিন ইভা, শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ রায়পুরের কেরোয়ার শাহজাহান কামালসহ পরিবার-পরিকল্পনা বিভাগে অবদান রাখায় নয়জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা দেওয়া হয়।

জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা.আশফাকুর রহমান মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাজাহান আলী ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক আবদুর রহিম চৌধুরী প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন