লক্ষ্মীপুরে আ’লীগ নেতা সাত্তারের গরু বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ আগস্ট, ২০১৮ ৭:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর সদরের ১৩ ইউনিয়নে গরু বিতরণ করা হয়েছে। রবিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সাত্তার ট্রাস্টের উদ্যোগে গরুর সাথে নগদ অর্থ বিতরণ করেন। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া-মিলাদ মাহফিল ও সাধারণ মানুষদের মাঝে খাবার বিতরণের উদ্যোগ নেন ট্রাস্ট।

এসময় বক্তব্য রাখেন, ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহসানুল কবির রিপন, হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল, চরশাহী ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, কুশাখালী ইউপি চেয়ারম্যান নুরুল আমিনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা গেছে, প্রতি বছরের মতো এবারও জাতীয় শোক দিবসের মিলাদ মাহফিলের জন্য লক্ষ্মীপুর-০৩ সংসদীয় আসনের ১৩টি ইউনিয়নের প্রত্যেকটিতে ১টি করে গরু ও নগদ ১০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আগস্ট শোকের মাস। ১৫ই আগস্ট এদেশের আপামর জনগণের জন্য অত্যন্ত দুঃখ, বেদনা ও কষ্টের একটি দিন। ১৯৭৫ সালের এইদিনে স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিল। আবার ২০০৪ সালের এই আগস্ট মাসেই বঙ্গবন্ধু এভিনিউ’র সামনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বৃষ্টির মতো গ্রেনেড ছুঁড়েছিল। কিন্তু ‘রাখে আল্লাহ মারে কে’। এইদেশের মানুষের কল্যাণের জন্য, মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য একটি সুখী সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য মহান রাব্বুল আ’লামিন আমাদের নেত্রীকে বাঁচিয়ে রেখেছেন।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ষড়যন্ত্রকারীরা এখনো বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। গত কয়েকদিন আগে শিশু শিক্ষার্থীদের সরলতার সুযোগ নিয়ে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে জামায়াত-বিএনপি’র সন্ত্রাসীরা রাস্তায় নেমে তান্ডব চালিয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র একজন সফল রাষ্ট্রনায়ক নয় বরং তিনি বিশ্বের সৎ রাষ্ট্রনায়কদের মধ্যে অন্যতম। আমরা গর্বিত আমরা তার দলেরই নেতাকর্মী। আমাদের প্রিয় নেত্রী দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। আমরা জননেত্রী শেখ হাসিনার সৈনিক, আমাদের জীবন যাবে তবুও দলের আদর্শ থেকে একচুলও বিচলিত হবো না, ইনশাআল্লাহ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন