রায়পুরে লাঙ্গলকে এবার ছাড় দেবে না নৌকা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৮ ৯:১৪ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনে লাঙ্গলকে এবার ছাড় দেওয়া হবে না। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।জনগণের কাছে নৌকা প্রতিকে ভোট চাইতে হবে। শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।

বুধবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ এসব কথা বলেন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক।

তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন । গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করেন।

দিনব্যাপি গণসংযোগ শেষে হায়দরগঞ্জ বাজারে আয়োজিত উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্যা বি.এস.সি’র সভাপতিত্বে এক পথসভায় সাবেক সাংসদ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে লাঙ্গলকে কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। সরকার যে উন্নয়ন করেছে সবাই মিলে কাজ করলে নৌকার প্রার্থীকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে এ আসন উপহার দেওয়া সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মান্নান মুন্সি, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মোঃ মনজুর হোসেন সুমন, ছাত্রলীগের উপজেলা সভাপতি পাপেল মাহমুদ, সেক্রেটারী তারেক আজিজ জনি, কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাজাহান কামাল, সোনাপুর ইউনিয়নের চেয়ারম্যান এ্যাডভোকেট ইউছুফ জালাল কিসমত, বামনী ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি, পৌর কাউন্সিলর কাজী নাজমুল কাদের গুলজার প্রমুখ।

পরে তিনি দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথেও মতবিনিময় করেন এবং কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন অসংখ্য নেতাকর্মীসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন