আ.লীগের উপকমিটিতে পুনরায় সদস্য হলেন মাহমুদুল হাসান

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা:

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটিতে দ্বিতীয়বারের মতো সদস্য হলেন মাহমুদুল হাসান আনোয়ার। গত শনিবার (১০ ফেব্রুয়ারি) এ উপ-কমিটি গঠন করা হয়। তিনি সাবেক ডাকসাইটে ছাত্রনেতা ছিলেন।

হাসান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য ছিলেন।

পূনরায় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য পদে দায়িত্ব পেয়ে মাহমুদুল হাসান আনোয়ার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগের তৃণমূল থেকে শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব অনেক। বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর লক্ষ্য ছিল বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তি। বাঙালি উন্নত জীবনের অধিকারী হোক, বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াক; বাঙালি জাতিসত্তাকে প্রতিষ্ঠা করুক-এটাই ছিল তাঁর চাওয়া। একজন মহান নেতার সব গুণই আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মধ্যে খুঁজে পাই।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য পদে ফের দায়িত্ব দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা মোজাফফর হোসেন পল্টু, উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য জননেতা হারুনুর রশিদ এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজাসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত: মাহমুদুল হাসান আনোয়ার সাবেক ছাত্রনেতা। তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। একই জেলার সদর উপজেলার উত্তরজয়পুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম তাঁর। তিনি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতিতে পথচলা শুরু করেন। ধারাবাহিকভাবে ছাত্রলীগ-যুবলীগ-আওয়ামীলীগের বিভিন্ন সময়ে দায়িত্বশীল ভূমিকায় থেকে জেলার রাজনীতিতে অবদান রাখেন। বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির পর পর দুই বারের সম্মানিত সদস্য তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন