রায়পুরে প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০১৮ ২:১২ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ও হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়েছে পঞ্চম শ্রেণির বেসরকারী বৃত্তি পরীক্ষা। বৃহস্পতিবার সকালে স্কুল ক্যাম্পাসে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৪২টি বেসরকারী ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩০৭ জন ছাত্র-ছাত্রী এ পরীক্ষায় অংশগ্রহন করেন।

 

পরীক্ষা চলাকালে হল পরিদর্শন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. এ,কে,এম ফজলুল হক, জনকল্যাণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজ উদ্দিন চৌধুরী, আল-আরাফা একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহমদ, চর পাঙ্গাসিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলরাম মজুমদার, চর আবাবিল এসসি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহির আলম, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মিজানুর রহমান দেওয়ান, মধ্য উদমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন হারুন ও চরবংশী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল হামিদ। উল্লেখ্য যে, প্রতিবছর হায়দরগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন লিমিটেড এ বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে। আগামী ০৮ ডিসেম্বর সকাল ৯.৩০ মিনিটে চতুর্থ শ্রেণির বৃত্তি পরীক্ষা একই ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে আগামী ১৫ ডিসেম্বর।

পরীক্ষা উপলক্ষ্যে আগত বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীদেরকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. এ,কে,এম ফজলুল হক।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন