মন্ত্রী হচ্ছেন শাহজাহান কামাল: লক্ষ্মীপুরে নেতাদের অভিনন্দন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০১৮ ৭:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য প্রবীণ  রাজনীতিবীদ এ কে এম শাহজাহান কামাল। তিনি এর আগেও দু’ বার এমপি হয়েছেন। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য। এমপি’র পর এবার মন্ত্রী হচ্ছেন তিনি।

রবিবার (১ জানুয়ারি) দুপুরে তাকে মন্ত্রী পরিষদের সচিব ফোন করে সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় বঙ্গভবণে উপস্থিত থাকার জন্য বলেছেন। এমন খবর শুনে লক্ষ্মীপুরের স্থানীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ খবরে তাকে অভিনন্দন জানান, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সম্মিলিত সাংস্কৃতি জোটের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ভুলু,রায়পুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনিসহ দলীয় নেতাকর্মীরা।

স্থানীয় নেতারা বলেন, জেলার উন্নয়নে কাজ করতে মন্ত্রনালয়ে এ জেলার কেউ ছিলো না। জেলাবাসী দীর্ঘদিন মন্ত্রীত্ব বঞ্চিত ছিলো। উন্নয়নের দ্বারা গতিশীল করতে এমন পদে জেলার অভিভাবক হিসেবে  তিনি কাজ করবেন বলেও আশা করছেন দলীয় নেতারা।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, এ খবর লক্ষ্মীপুরের ১৭ লাখ মানুষের জন্য আনন্দের। আমরা উন্নয়নে কিছুটা পিছিয়ে ছিলাম। এবার গণমুখী আরো বেশ কিছু বৃহৎ উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে লক্ষ্মীপুরে শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে। আমাদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে বলে আশা করছি।

এ কে এম শাহজাহান কামাল এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে মানুষের জন্য রাজনীতি করছি। কখনো লোভ করিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের উচ্চ শিহড়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বিরামহীনভাবে কাজ করছেন ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন