নৈরাজ্যকারীদের হুঁশিয়ারী: লক্ষ্মীপুরে রাজপথে ছাত্রলীগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি, ২০১৮ ৭:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, মোহনানিউজ : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর লক্ষ্মীপুরে আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে মিছিলে সক্রিয় ভুমিকা রাখে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মিছিলটি লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনি থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। গো হাটা রোড গেলে ছাত্রদলের একটি মিছিল বের হলে তাদের ধাওয়া করে ছাত্রলীগ। এক পর্যায়ে সাবেক গো হাটা রোড গেলে উত্তেজিত কিছু নেতাকর্মী এ্যানীর বাড়িতে হামলা চালায়। এসময় একটি টিনসেট ঘর ভাঙচুর ও আশপাশে ঝুলানো বেশ কিছু ব্যানার পেস্টুন ছিড়ে পেলে তারা।

হামলার সময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মীর এ্যানীর বাড়ির ভেতরে অবস্থান করছিলেন। এসময় তাদের ধাওয়া করা হয়। ওই মিছিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এছাড়াও রায়পুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনির নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা ওই উপজেলায়  নৈরাজ্য প্রতিহত করতে সক্রিয়ভাবে অবস্থান করছে , রামগঞ্জে কামরুল হাসান ফয়সাল মাল, চন্দ্রগঞ্জ কাজী মামুনুর রশিদ বাবলু ও কমলনগরে সাদ্দামের নেতৃত্বে উপজেলাগুলোতে ছাত্রলীগের অবস্থান রয়েছে লক্ষনীয়।

জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান, লক্ষ্মীপুরে কোন ধরনের নৈরাজ্য করতে দেওয়া হবে না। রাজপথে ছাত্রলীগ আছে থাকবে। ছাত্রলীগের কোন নেতাকর্মীদের ওপর হামলা করলে তার কঠোর জবাব দেওয়া হবে। লক্ষ্মীপুরকে অশান্তি করার চেষ্টা করলে তার পরিনতি ভালো হবে না বলে নৈরাজ্যকারীদের হুশিয়ারি দেন সোহেল।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন