ডেকে নেওয়ার ৫ দিনেও সন্ধান পায়নি ব্যবসায়ীর

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০১৮ ১:৪৪ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরে করিম হোসেন (৩২) নামে এক ওয়ার্কশপ ব্যবসায়ীকে বাড়ি থেকে এলাকার দুই যুবক ডেকে নেওয়ার ৫ দিনেও তার সন্ধান পায়নি পরিবার। এনিয়ে সোমবার (২৯ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের কাছে উৎকন্ঠার কথা জানিয়েছেন করিমের স্বজনরা। ঘটনায় পরদিন বৃহস্পতিবার (২৫ অক্টোবর) ব্যবসায়ীর বাবা রুহুল আমিন সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে পুলিশ বলছে, করিমকে উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনাটি গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে।

করিমের বড় ভাই ফারুক হোসেনের ভাষ্যমতে, পৌরসভার লামচরী এলাকায় করিমের ওয়ার্কশপ রয়েছে। বুধবার (২৪ অক্টোবর) রাত সোয়া ১০ টার দিকে মাছুম ও খোরশেদ বাড়িতে এসে করিমকে ডেকে নেয়। এরপর করিম আর বাড়িতে ফিরেনি। অভিযুক্ত মাছুম একই এলাকার সফিক উল্যা ছেলে এবং খোরশেদ মৃত এবায়েত উল্যার ছেলে। ঘটনার রাতেই তারা (মাছুম ও খোরশেদ) করিমের ওয়ার্কশপ থেকে যন্ত্রাংশ নিয়ে যায়। অত্মীয়-স্বজন ও সম্ভাব্যস্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি।

ফারুক বলেন, আমার ভাইকে মাছুম ও খোরশেদ ডেকে নেওয়ার পর থেকে খোঁজ পাচ্ছি না। আমরা সুস্থ অবস্থায় তাকে ফেরত চাই। পুলিশের কাছে পুচলেকা দিয়ে ছাড়া পাওয়া মাছুম এখন পরিবারের সদস্যদেও নিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। আমরা প্রশাসনের হস্তক্ষেপ চাইছি।
এ ব্যাপারে মাছুম ও খোরশেদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদশক (এসআই) আবু নাছের বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ করা হয়। করিম ও অভিযুক্ত দুইজনই মাদকাসক্ত। এরমধ্যে মাছুমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। করিমকে উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনাটি গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন