চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ মার্চ, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : “স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণ যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য” উদ্যাপন উপলক্ষে চিত্রাংকন, কবিতা আবৃত্তি, ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রঙ্গণে পুরস্কার বিতরণী করা হয়।

জেলা শিশু একাডেমীর আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আব্দুল্লাহ আল জব্বারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু দাউদ মো: গোলাম মোস্তফা, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, সিভিল সার্জন ড: মোস্তফা খালেদ আহম্মদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, জেলা তথ্য র্কমকর্তা আবদুল্ল্যা আল মামুন প্রমুখ।

শিশু একাডেমী অফিস সূত্র জানায় বাংলাদেশ স্বলোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশের উত্তরণ যোগ্যতা অর্জনের সাফল্য উপলক্ষে গতকাল ২১ মার্চ জেলা পরিষদ প্রাঙ্গণে চিত্রাংকন, কবিতা আবৃত্তি, ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৩০০শ’ জন শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নেয়। তিন বিভাগে প্রথম থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত উন্মুক্ত ছিল। চতুর্থ থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত বাংলাদেশের মুক্তিযুদ্ধ ইতিহাস, সপ্তম থেকে দশম শ্রেণী পর্যন্ত জাতির জনকের প্রতিকৃতি ও বঙ্গবন্ধুর ৭ মার্চ এর ভাষণ। এতে ২৫ জন শিক্ষার্থী বিজয়ী হয়। পরে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথি বৃন্দ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন