এডভোকেট মনির গ্রেফতার, লক্ষ্মীপুরে বিএনপির ভূমিকা কি ?

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০১৭ ১১:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটার (পিপি) ও রায়পুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারের গ্রেফতারের পর রহস্যজনক ভূমিকায় রয়েছে দলের নেতারা। এ নিয়ে ক্ষুদ্ধ বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা। সিনিয়র নেতা মনির হাওলাদারের গ্রেফতারের প্রতিবাদে দেখা যাচ্ছে না বিএনপির কোন কর্মসূচী। দলীয় অভ্যান্তরীণ কোন্দলে এমনটা হচ্ছে ? এমনি প্রশ্ন তুলছেন অনেকেই।

এদিকে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর আইনজীবী ফোরামের ব্যানারে পরীক্ষিত এ নেতার মুক্তির দাবিতে একটি সভা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে জেলা ও রায়পুর উপজেলা বিএনপির পক্ষ থেকে কোন কর্মসুচির খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর শুক্রবার রাতে ঢাকার মিরপুর ১ নাম্বারের বাসার সামনে থেকে এডভোকেট মনির হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। বিস্ফোরক মামলা ও বিশেষ ক্ষমতা আইনে তাকে শনিবার কারাগারে পাঠানো হয়েছে।

[প্রিয় পাঠক, আপনিও মোহনানিউজ এ অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন– mohonanewsdesk@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে]

মতামতের জন্য সম্পাদক দায়ী নন