অনুসন্ধানী প্রতিবেদনে পুরস্কার পেলেন যুগান্তরের লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০১৮ ৬:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের সমস্যা ও সম্ভাবনার অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে জাতীয় দৈনিক পত্রিকা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন যুগান্তরের জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ।

রোববার (২৯ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবের নবাগত কমিটির অভিষেক অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল পুরস্কার প্রদান করেন।

আবুল কালাম আজাদ প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক যুগান্তরের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। দীর্ঘদিন তিনি জেলার সমস্যা-সম্ভাবনা ও বিভিন্ন অনুসন্ধানী প্রতিবেদন করে সাংবাদিকতায় অনন্য ভূমিকা রাখেন। তিনি স্থানীয় দৈনিক মেঘনারপাড়ের সম্পাদক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির জেলা প্রতিনিধি।
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালয় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) সংসদ সদস্য মোহম্মদ নোমান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা অ্যাডাভোকেট রাসেল মাহমুদ মান্না, সাংবাদিক মোশতাকুর রহমান ও গাজী গিয়াস উদ্দিন প্রমুখ।

লক্ষ্মীপুর প্রেসক্লাব সদস্য ও সহযোগী সদস্যদের কাছ থেকে অনলাইন, পত্রিকা ও টেলিভিশনে প্রকাশিত স্থানীয় সমস্যা, সম্ভাবনা, অনিয়ম-দুর্নীতির বিষয়ে তিনটি করে প্রতিবেদন জমা দেওয়ার আহ্বান করা হয়। জমাকৃত প্রতিবেদনের মধ্যে থেকে ১০জন সাংবাদিককে ক্রেস্ট, সনদ ও পুরস্কার প্রদান করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন