এমপি শাহজাহান কামালের ত্রাণ যাচ্ছে অসহায়দের ঘরে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২০ ৬:২১ অপরাহ্ণ

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে অসহায় ঘরবন্ধীদেরকে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী।তিনি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ছিলেন।

রবিবার (২৯ মার্চ) বিকেলে এমপির প্রতিনিধি মোঃ বায়েজিদ ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এমপি মহোদয়ের নির্দেশে অসহায় ঘরবন্ধীদেরকে পৌঁছে দেয়া হচ্ছে ত্রাণ সামগ্রী।

করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই উল্লেখ করে এমপি শাহজাহান কামালের বরাত দিয়ে বিবৃতিতে জানানো হয়, মানুষ যাতে না খেয়ে থাকে সে জন্য এমপির ব্যক্তিগত তহবিল হতে এবং সরকারের পক্ষ হতে নিন্ম আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। এজন্য এপিএস বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে একটি টিম কাজ করছে। করোনা পরিস্থিতি নিয়ে, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। সার্বক্ষণিক জনগণের খোঁজ খবর নেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, লক্ষ্মীপুর-৩ আসেনর সংসদ সদস্য এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেছেন- আতংকিত না হয়ে নিয়ম মেনে চলুন। দৈনিক উপার্জন বন্ধ নিয়ে চিন্তা করতে হবে না।খাবারের অভাবে উপবাস থাকতেও হবে না। খাবার আপনার বাসায় পৌঁছে দেয়া হবে। নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকুন। নিরাপদে থাকুন।

লক্ষ্মীপুর সদর আসনের ১শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ীতে পৌঁছে দেওয়া হয়েছে। আরও ৩শ ৫০ প্যাকেট খাবার সামগ্রী প্রস্তুত রাখা হয়েছে।

এরআগে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্যর পক্ষে স্বাস্থ্যকর্মী, ফায়ার সার্ভিস, পুলিশ ও সাংবাদিকদের মাঝে ১শ ৫০ পিস সুরক্ষা পোশাক বিতরণ করা হয়েছে। সাধারণ জনগণের মাঝে ৬ হাজার মাস্ক, ১৫শ হ্যান্ড গ্লাফস, ৭শ সাবান ও ১ হাজার স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন