৮ ফেব্রুয়ারি: লক্ষ্মীপুরে আ’লীগের চার স্থানে অবস্থান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ৮ ফেব্রুয়ারি সকাল থেকে লক্ষ্মীপুর পৌর শহরে ৪টি মোড়ে অবস্থান করবেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে পারে বলে এ সিদ্ধান্ত নেন জেলা আওয়ামী লীগ।

লক্ষ্মীপুর দক্ষিন (রামগতি) ষ্টেশন, ঝুমুর মোড়, উত্তর তেমুহনী ও বাস টার্মিনালে কঠোর অবস্থানে থাকবেন আওয়ামী লীগ।

এদিকে ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে নিজ নিজ উপজেলার গুরুত্বপূর্ন স্থানে অবস্থান থাকবে ছাত্রলীগের নেতাকর্মীরা। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে মাঠে থাকবেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে লক্ষ্মীপুরে বিএনপি-জামায়াতের লোকজন যেন কোন ধরণের সংহিসতা করতে না পারে এজন্য আমরা কঠোর অবস্থান নিবো। পৌর শহরের চারটি মোড়ে আওয়ামী লীগের প্রত্যেক ইউনিটের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান, প্রত্যেক উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আইন শৃংঙ্খলা বাহিনীর সাথে নিয়ে নিজ উপজেলায় অবস্থান করবে। এছাড়াও বিএনপি-জামায়াতের যে কোন অস্থিতিকর পরিস্থিতি এড়াতে লক্ষ্মীপুর পৌর শহরের বিভিন্ন মোড়ে জেলা ছাত্রলীগের অবস্থান থাকবেন বলেও জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন